Easy payment solution

ইজি প্যামেন্ট সার্ভিস ফর শপিং


ইজি লাইফের যে কোনো মার্চেন্ট পয়েন্ট থেকে কেনা কাটা করে ইজি প্যামেন্ট এর মাধ্যমে মূল্য পরিশোধ করতে পারবেন গ্রাহক গন। কোনো গ্রাহক চাইলে বিকাশ, রকেট, নগদ সহ, ব্যাংক অ্যাকাউন্ট, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, নেট ব্যাংকিং সেবা মাধ্যম ব্যবহার করে ইজি লাইফের ওয়ালেটে টাকা যুক্ত করতে পারবেন। উক্ত টাকা ইজি লাইফের যে কোনো সেবা উপভোগের ক্ষেত্রে ব্যবহার করা যাবে।

ক্যাশলেস ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ইজি লাইফের ই-প্যামেন্ট সার্ভিস কাজ করে থাকে। ইজি প্যামেন্ট এর মাধ্যমে মূল্য পরিশোধে থাকছে নিশ্চিত ডিসকাউন্ট এর সুযোগ। ইজি লাইফের যে কোনো মার্চেন্ট পয়েন্ট থেকে পাওয়া যাবে উক্ত সেবা।

ব্যাঙ্ক বা RBI অনুমোদিত কোন সংস্থা এই ধরণের কার্ড প্রদান করতে পারে। এই কার্ড দেশের ভেতর এবং বিদেশেও ব্যবহার করা যায় ( যদি বিদেশে ব্যবহারের অনুমতি থাকে)। ক্রেডিট কার্ডে একজন গ্রাহক তার অ্যাকাউন্টে জমা অর্থের থেকেও বেশী পরিমাণ অর্থ তুলতে পারেন। কিন্তু অতিরিক্ত অর্থের থেকে বেশী তোলার ক্ষেত্রে ক্রেডিট কার্ডে একটি নির্দিষ্ট সীমা রয়েছে। এছাড়াও এই ধরণের কার্ডে ব্যবহারের পর অর্থ ফেরত দেওয়ার জন্য একটি একটি নির্দিষ্ট সময়সীমা রয়েছে। এই সময় পেরিয়ে গেলে, গ্রাহককে মূল টাকার সঙ্গে সুদ দিতে হয়।

Leave a Reply